ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২৪

বরগুনা যুবলীগের সভাপতি এটম, সম্পাদক আজাদ

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৭, ২০২২ ১:৩১ অপরাহ্ণ
পঠিত: 256 বার
Link Copied!

মো. রেজাউল করিম এটমকে সভাপতি ও মো. আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে বরগুনা জেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়ে।

সোমবার (৭মার্চ) সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী তিন বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২৮ জনের নাম ঘােষণা করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়। আগামী একমাসের মধ্যে শূণ্য পদ পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

প্রকাশিত ২৮ জনের অন্যান্যরা হলেন- সহ-সভাপতি সাহাবুদ্দিন সাবু, মো. হুমায়িন কবির, আবু জাফর, মাসুদ আলম, এলমান উদ্দিন আহমেদ সুহাদ, তৌহিদ মোল্লা, জহুরুল ইসলাম লিটন, মো. আরিফ হোসেন মোল্লা।

যুগ্ম সম্পাদক এড. জুনাইদ হোসেন জুয়েল, মো. মাহমুদুল আজাদ রিপন, এড. আক্তারুজ্জামান বাহাদুর।

সাংগঠনিক সম্পাদক মো. ইমরান হোসেন রাসেল, এড. আমিরুল ইসলাম মিলন, মো. আক্তারুজ্জামান রকিব, মো. আব্দুর রহিম মোল্লা, এড. জুবায়ের আদনান অনিক।

প্রচার সম্পাদক আনিসুজ্জান তুহিন। গ্রন্থনা-প্রচারণা সম্পাদক মাহমুদুল বারী রনি। অর্থ সম্পাদক বায়েজিদ হাসান সোহান। শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মহসিন মিয়া। আইন বিষয়ক সম্পাদক এড. ইমরান হোসেন। সমাজকল্যাণ সম্পাদক ইলিয়াস আকন। বিজ্ঞান তথ্য বিষয়ক সম্পাদক আবু হানিফ দোলন। জনশক্তি ও কর্ম সংস্থান সম্পাদক এড. তানভীর আহমেদ সিদ্দিকি। ধর্ম বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন বেপারী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।