ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৪

বরগুনা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মালেক মিঠু

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১১, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ
পঠিত: 160 বার
Link Copied!

বরগুনা প্রেসক্লাবের ২০২২ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত কমিটিতে ডিবিসি নিউজ টেলিভিশন, ডেইলি অবজারভারের বরগুনা প্রতিনিধি ও দৈনিক সৈকত সংবাদের বার্তা সম্পাদক মোঃ মালেক মিঠুকে বরগুনা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সোমবার বরগুনা প্রেসক্লাবের মাসিক সভায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। বরগুনা প্রেসক্লাবের ২০২২ সালের কার্যনির্বাহী কমিটিতে দৈনিক ভোরের কাগজের বরগুনা জেলা প্রতিনিধি অ্যাড. সঞ্জিব দাস সভাপতি এবং এনটিভি ও ডেইলি সানের বরগুনা জেলা প্রতিনিধি অ্যাড. সোহেল হাফিজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ জাফর হোসেন হাওলাদার (দৈনিক আলোকিত বাংলাদেশ ও মোহনা টেলিভিশন), সহ-সভাপতি আবু জাফর সালেহ (দৈনিক সমকাল ও চ্যানেল24), সহ-সভাপতি মোঃ হাফিজুর রহমান (দৈনিক বাংলাদেশের খবর) যুগ্ম সম্পাদক ফেরদৌস খান ইমন (যমুনা টেলিভিশন), অর্থ সম্পাদক স্বপন দাস (দৈনিক ভোরের পাতা) এবং সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক জাহাঙ্গীর কবীর মৃধা (দৈনিক ইনকিলাব), তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল ইসলাম টিটু ( দৈনিক আজকালের খবর), দপ্তর ও পাঠাগার সম্পাদক সাইফুল ইসলাম মিরাজ ( সময় টেলিভিশন)।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, হাসানুর রহমান ঝন্টু, জাকির হোসেন মিরাজ, মনির হোসেন কামাল, জহিরুল হাসান বাদশা, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মোস্তফা কাদের, সদস্য রিয়াজ আহমেদ মুছা, সহিদুল ইসলাম স্বপ্ন, মোঃ মিজানুর রহমান ও শাহ আলী প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।