ঢাকাবৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৪
আজকের সর্বশেষ সবখবর

বরগুনা প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব দাস, সম্পাদক জাফর হাওলাদার

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২৪, ২০২২ ১১:০৪ অপরাহ্ণ
পঠিত: 104 বার
Link Copied!

বরগুনা প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত কমিটিতে দৈনিক ভোরের কাগজের বরগুনা জেলা প্রতিনিধি সঞ্জীব দাস সভাপতি এবং মোহনা টিভি ও আলোকিত বাংলাদেশের বরগুনা প্রতিনিধি জাফর হোসেন হাওলাদার সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শনিবার সকালে ঐতিহ্যবাহী বরগুনা প্রেসক্লাবের বর্তমান সভাপতি সঞ্জিব দাসের সভাপতিত্বে বরগুনা প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে ৪৪তম বার্ষিক সাধারণ সভা হয়।

সভা শেষে নবনির্বাচিত এ কমিটি ঘোষণা করেন বরগুনা প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর প্রধান নির্বাচন কমিশনার জাকির হোসেন মিরাজ। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মইনুল আবেদীন সুমন ও সহিদুল ইসলাম স্বপ্ন।

নবনির্বাচিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, জ্যেষ্ঠ সহ সভাপতি এটিএন বাংলা ও জনকন্ঠের অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের, সহ সভাপতি চ্যানেল ২৪ ও সমকালের আবু জাফর সালেহ, সহ সভাপতি বাংলাদেশের খবরের মো: হাফিজুর রহমান। যুগ্ন সাধারন সম্পাদক আজকালের খবর ও মতবাদের নিজস্ব প্রতিবিদক রেজাউল ইসলাম টিটু, সহ সাধারন সম্পাদক ডিবিসি নিউজ টেলিভিশন, ডেইলী অবজাভারের বরগুনা প্রতিনিধি ও দৈনিক সৈকত সংবাদের বার্তা সম্পাদক মোঃ মালেক মিঠু। অর্থ সম্পাদক ইনকিলাবের জাহাঙ্গীর কবীর মৃধা, তথ্য ও গবেষনা সম্পাদক যমুনা টিভির ফেরদৌন খান ইমন ও সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক গেøাবাল টিভির হিমাদ্রী শেখর কেশব।

বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, হাসানুর রহমান ঝন্টু, মনির হোসেন কামাল, বর্তমান অর্থ সম্পাদক স্বপন দাস, সদস্য মুশফিক আরিফ, রিয়াজ আহমেদ মুছা, সাইফুল ইসলাম মিরাজ ও শাহআলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।