ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৫

বরগুনা জেলা জজের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ
পঠিত: 48 বার
Link Copied!

বরগুনা জেলা ও দায়রা জজ মো: হাচানুল ইসলামকে বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা দিয়েছে বরগুনা জেলা আইনজীবী সমিতি।

রোববার সকালে বরগুনা জেলা আইনজীবী সমিতির হল রুমে সভাপতি জহিরুল হক নান্নার সভাপতিত্ব প্রধান অতিধি ছিলেন বরগুনার বিদায়ী জেলা ও দায়রা জজ মো: হাচানুল ইসলাম।

উপস্থিত ছিলেন, বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালেরর বিচারক ও জেলা জজ মো: হাফিজুর রহমান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাহবুব আলম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এফ এম মেজবাউল হক, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: নাহিদ হোসেন, রাসেল মজুমদারসহ জজ শীপের বিচারক ও আইনজীবীগণ।

জেলা ও দায়রা জজ গত বছর ১৫ ডিসেম্বর বরগুনায় যোগদান করেন। তাকে ৯ ফেব্রয়ারী হবিগঞ্জ জেলা ও দায়রা জজ হিসাবে বদলি করা হয়েছে।

জেলা ও দায়রা জজ অল্প স্বপ্ল সময় যে টুকু কাজ করেছেন সেই কাজের ফিরিস্ত তুলে ধরে তিনি বলেন, বার ও বেঞ্চ সমন্বয় করে কাজ করলে কাজের আগ্রহ বাড়ে।

তিনি আরো বলেন, আমার ইচ্ছা ছিল বার বেঞ্চের একটি ডকুমেন্টরী তৈরী করতে। সেটি আর হল না। বরগুনা জেলার আরএস সিএস পর্চার মুল ভলিউম ছিল পটুয়াখালী জেলায়। স্বাধীনতার ৫০ বছর এবং ১৯৮৪ সালে বরগুনা জেলা হবার পর এখানকার জনগণ পটুয়াখালী গিয়ে পর্চা সংগ্রহ করতে হয়েছে। আমি কয়েকদিন আগে ২২ টি ভলিউম এনেছি। সময় পেলে আরও কাজ করতে পারতাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।