ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৪

বরগুনায় মন্দিরে দূর্বৃত্তের হানা, সিসি ক্যামেরা চুরি

মো. কাশেম, নিজস্ব প্রতিনিধি
ফেব্রুয়ারি ৪, ২০২২ ১:৪১ অপরাহ্ণ
পঠিত: 370 বার
Link Copied!

বরগুনা পৌরশহরের কালিবাড়ি সার্বজনীন মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। এতে দুটি সিসিটিভি ক্যামেরা নিয়ে গেছে চোরেরা।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) দিবাগত রাতে সদর বরগুনার পৌরশহরের কালিবাড়ি সার্বজনীন মন্দিরে এ ঘটনা ঘটে।

মন্দিরে সরস্বতী পূজার জন্য শতাধিক প্রতিমা তৈরীর কাজ চলছে। দুর্বৃত্তরা নাশকতার উদ্দ্যেশ্যে নিয়ে প্রতিমা ভাংচুর করাসহ চুরি করতে এসেছিল বলে মন্দির কর্তৃপক্ষের ধারণা। তাই প্রথমেই তারা সিসিটিভি ক্যামেরা চুরি করে।

এঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। এমন চাঞ্চল্যকর ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট বরগুনার সভাপতি সুমন রয় বলেন, বিদ্যা ও সুরের দেবী সরস্বতী। তার প্রতিমা চুরি বা ভাংচুর করার উদ্দেশ্যে আসা নাশকারী কুচক্রী মহলের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

কালিবাড়ি সার্বজনীন মন্দিরের সাধারণ সম্পাদক শাওন মুতাইত বলেন, সরস্বতী পূজা ও সংখ্যালঘুদের টার্গেট করে নাশতার উদ্দেশ্যে কিছু কুচক্রী মহল এ ঘটনা ঘটিয়েছে। তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, মন্দিরে চুরির বিষয়ে লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।