ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:২৩

বরগুনায় ভয়ংকর আইস ও ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক
মে ১৬, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
পঠিত: 146 বার
Link Copied!

বরগুনায় ভয়ংকর ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ বাদল হোসেন মাদল (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সোমবার (১৬ মে) দুপুরে সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটক বাদল হোসেন মাদল একই এলাকার মৃত আজাহার মোল্লার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক (এসআই) মো. জাকির হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী বাদল হোসেন মাদলের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার ঘরে তল্লাশী চালিয়ে একটি প্যাকেটে সাদা পাউডারের মত ৪গ্রাম আইস সাদৃশ্য বস্ত ও ১০পিস ইয়াবা জব্দ করা হয় এবং বাদলকে আটক করা হয়। পরবর্তিতে পরীক্ষা নীরিক্ষার পর নিশ্চিত হয়েছি ওই প্যাকেটে থাকা সাদা বস্তগুলো ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ (আইস)।

জাকির হোসেন বলেন, বরগুনায় এই প্রথম আইস জব্দ হয়েছে। আইস খুবই ভয়াবহ প্রকৃতির ক্ষতিকর ও দামি মাদক। প্রতি গ্রাম আইসের আনুমানিক মূল্য ১০ হাজার টাকা। আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রকৃয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।