ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২১

প্রধানমন্ত্রীর উপহার পেলো তৃতীয় লিঙ্গ সম্প্রদায়

নিজস্ব প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
পঠিত: 84 বার
Link Copied!

বরগুনায় তৃতীয় লিঙ্গ সম্রদায়ের দুইজনকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ছাগল প্রদান করেছে জেলা প্রশাসন। এছাড়াও জেলার আরও ৩০ জন তৃতীয় লিঙ্গকে দেয়া হবে সরকারি ঘর।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে ছাগল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে তৃতীয় লিঙ্গের হাতে ছাগল হস্তান্তর করেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিয়া শারমিন, জেলা সমাজ অধিদপ্তরের উপপরিচালক কাজী মুহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদি হাসান, বেতাগী পৌর মেয়র গোলাম কবির, সহকারী কমিশনার মেহেদী হাসান,  সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জিয়াউর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের অবহেলিত এই তৃতীয় লিঙ্গের গোষ্ঠী তারা কারও কোন সহযোগিতা পায়না। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের স্বচ্ছলতার জন্য ছাগল বিতরণ করা হয়। এছাড়াও গৃহহীন তৃতীয় লিঙ্গদের  প্রত্যেকে বসত ঘর পাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।