ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫১
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় প্রকৌশলীদের মানবন্ধন

নিজস্ব প্রতিনিধি
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ
পঠিত: 72 বার
Link Copied!

ডিপি ভুক্ত শতভাগ প্রকল্পের পরীবিক্ষন ও মূল্যায়ন নিশ্চিত করন সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের অযৌক্তিক আদেশ প্রত্যাহারের দাবিতে বরগুনায় প্রকৌশলীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় শহরের পৌর সুপার মার্কেটের সামনে এ মানববন্ধন পালন করেন প্রকৌশলীরা।

এতে বক্তব্য রাখেন, বরগুনা এলজিইডির নির্বাহী প্রকৌশলী এস কে আরিফুল ইসলাম, সিনিয়র সহকারী প্রকৌশলী (এসডি) হোসেন আলী মীর,স্বাস্থ্য উপ-প্রকৌশলী সুব্রত বিশ্বাস প্রমুখ।

মানববন্ধনে প্রকৌশলীরা জেলা প্রশাসনের মাধ্যমে এডিবিভুক্ত শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন নিশ্চিতকরণ সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

এলজিইডির নির্বাহী প্রকৌশলী এসকে আরিফুল ইসলাম বক্তব্যে বলেন, এ আদেশে প্রকৌশলীদের হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমরা এ আদেশের প্রত্যাহারের দাবিতে আজ সমবেত হয়েছি। আশা করি সরকার বিষয়টি গুরুত্ব বিবেচনায় পরবর্তি সিদ্ধান্ত নেবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।