ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১৫
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় পুলিশ মেমোরিয়াল ডে

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ
পঠিত: 47 বার
Link Copied!

পহেলা মার্চ পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে বরগুনায় স্মৃতি স্তম্ভে ফুলেল শ্রদ্ধা, পেশাগত কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ৯ পুলিশ সদস্যর পরিবারকে সন্মাননা দেয়া হয়।

সকাল ১০টায় পুলিশ লাইনে স্মৃতি স্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান, পুলিশ সুপার সহ পুলিশ কর্মকর্তা ও সদস্যরা।

পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও সন্মাননা অনুষ্টানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এস.এম.তারেক রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মেহেদি হাছান, প্রেসক্লাব সভাপতি আ্যাড. সঞ্জীব দাস, পুলিশ পরিবার সদস্য, জাকির হোসেন, জুবায়ের রশিদ প্রমূখ।

আলোচকরা বলেন, পুলিশ সততা, নিষ্টার সাথে দায়িত্ব পালন করলেও তাদের যোগ্য প্রাপ্য দিতে আমরা আগ্রহি নই। অপরাধীদের পিছনে ছুটে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার কাজ করায় অনেকে উদ্দেশ্যমূলক ভাবে পুলিশকে অপরাধীদের সাথে জড়িয়ে ফেলেন। মহান মুক্তিযুদ্ধে দেশ মাতৃকায় উদ্বুদ্ধ হয়ে পুলিশই প্রথম হানাদারদের প্রতিরোধ করেছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।