ঢাকাশুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:১৩
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় দুর্বৃত্তদের হামলায় স্কুলছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১, ২০২২ ২:২১ পূর্বাহ্ণ
পঠিত: 196 বার
Link Copied!

বরগুনায় দুর্বৃত্তদের হামলায় মো. ইমাম হোসেন জিদান (১৬) নামের এক স্কুলছাত্র আহত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের লাকুরতলা এলাকায় এঘটা ঘটে।

আহত ইমাম হোসেন জিদান একই এলাকার মৃত জাহাঙ্গীর কবিরের ছেলে ও বরগুনা জিলা স্কুলের দশম শ্রেণির ছাত্র।

স্বজনরা ও স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে বাসার সামনে বসে একদল দুর্বৃত্ত জিদানের ওপর হামলা করে। মাথায় লাঠি দিয়ে আঘাত করে এবং বেধড়ক মারধর করে। আঘাতে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুকিয়ে পড়ে জিদান। এসময় তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

জিদানের মামাতো ভাই রাকিবুল বলেন, জিদান এতিম। মা-বাবা নেই। বিকেলে ওর বন্ধুদের সাথে কিছু বখাটে ছেলেদের সাথে কথা-কাটাকাটি হয়। এসময় ও পাশে ছিলো। ওই ছেলেরাই মনে হয় রাতের আধারে হামলা করেছে।

আহত জিদান বলেন, হামলাকারীদের মধ্যে রায়ান ও অপূর্ব নামের দুই বখাটেকে চিনেছি। বাকি চার-পাঁচজনের নাম জানিনা। দেখলে চিনবো। তারা কথিত ছাত্রলীগ বলে দাবী করে এর আগেও স্কুলে যাওয়া আসার পথে আমাদেরসহ স্কুলের ছেলে মেয়েদের প্রায়ই বিরক্ত করতো। আজ বিকেলে বটতলা এলাকায় আমার বন্ধুদের কোন কারন ছাড়াই গালমন্দ করেছে। এতে আমি প্রতিবাদ করায় হয়তো ওরা ক্ষিপ্ত হয়ে এ হামলা করেছে।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নিহার রঞ্জন বৈদ জানান, আঘাতে মাথা ফেটে গেছে। শরিরের বিভিন্ন স্থানে ফুলা জখম রয়েছে। স্কুল ছাত্রকে চিকিৎসা দিতে ভর্তি রাখা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, এবিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।