ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০০

বরগুনায় জাতীয় যুব দিবসের আলোচনা সভা।

দৈনিক সৈকত সংবাদ
নভেম্বর ১, ২০২২ ২:৫১ অপরাহ্ণ
পঠিত: 48 বার
Link Copied!

বরগুনায় জাতীয় যুব দিবস উপলক্ষে আজ যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্দোগে বেলা ১১টায় ‘ প্রশিক্ষিত যুব,উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” প্রতিপাদ্য বিষয় জেলা প্রশাসনের সুবর্ণ জয়ন্তী সন্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আ্যড়ঃ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, বিভাস দাসের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন, সঞ্জীত কুমার দাস, উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর। বক্তব্য রাখেন,মুক্তিযোদ্ধা আঃ মোতালেব মৃধা, আঃ রশিদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম,যুব উন্নয়নের প্রশিক্ষণ প্রাপ্ত খামারী এইচ,এম,নিয়ামত,সফল মাশরুম চাষী জিনিয়া আক্তার,যুব সংগঠক মুছা।
বরগুনায় যুব উন্নয়ন অধিদপ্তর ১ জানুয়ারি -২০০৯ থেকে আত্মকর্মসংস্থানের লক্ষে ৪৮ হাজার ৯৪০ জন যুব-যুবাকে প্রশিক্ষণ দেয়া হয়েছে। ১০ কোটি ১২ লক্ষ টাকা ঋন প্রদান করা হয়েছে। জাতীয় যুব দিবসে ৯ জন যুব-যুবার মধ্য ৬ লক্ষ ২০ হাজার টাকার ঋন চেক বিতরন এবং ৫জন সফল যুব-যুবাকে সাফল্য অর্জনের জন্য সনদ বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।