ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৭
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় গাছচাপায় শ্রমিকের মৃত্যু

পাথরঘাটা প্রতিনিধি
মে ২৩, ২০২২ ১২:২২ পূর্বাহ্ণ
পঠিত: 79 বার
Link Copied!

বরগুনায় গাছচাপা পড়ে রুহুল আমিন (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (২২ মে) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার।

তিনি জানান, রবিবার দুপুরে পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল একই এলাকার মৃত আবদুল মজিদ মিয়ার ছেলে।

স্বজন ও স্থানীয়রা জানান, রবিবার দুপুর ১টার দিকে শ্রমিক রুহুলের বাড়ির সামনে একটি গাছ কাটা হচ্ছিল। কাটা প্রায় শেষের দিকে নির্দিষ্ট ফাঁকা জায়গায় ফেলার জন্য গাছটিতে দড়ি বেঁধে টান দেন রুহুল। এসময় সরে যাবার আগেই গাছটি সরাসরি রুহুলের ওপর গিয়ে পড়ে। তাৎক্ষনিক স্বজনরা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খালিদ মাহমুদ আরিফ জানান, হাসপাতালে আনার আগেই রুহুলের মৃত্যু হয়‌। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।