ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৫

বরগুনায় কোরআন তেলওয়াত প্রতিযোগীতা

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ২৮, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
পঠিত: 171 বার
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে বরগুনার চান্দখালী ব্লাড ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে বরগুনা, বেতাগী ও মির্জাগঞ্জ ৩টি উপজেলা উপজেলা ভিত্তিক হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান কোরআনের আলো প্রতিভার সন্ধানে অনূর্ধ্ব ১৫ বছর বয়সের শিশুদের নিয়ে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়। এতে অংশ গ্রহন করেন ৩টি উপজেলার, ৫টি ইউনিয়নের মধ্যে, ১২টি হাফিজি মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠানের ৬৫ জন শিক্ষার্থী।

এর মধ্যে বিচারকের ফলাফল অনুযায়ী সেরা ২২ জন নির্ধারণ করা হয়।

প্রথম স্থান অধিকার করেন, মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন,জান্নাতুল হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। মোহাম্মদ হাসান মাঝি। ২য় স্থান অধিকার করেন মোহাম্মদ শরীফ উল্লাহ। তৃতীয় স্থান অধিকার করে,বেতাগী উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়ন মোকামিয়া দরবার শরীফ মাদ্রাসার ছাত্র মোহাম্মদ আমানুল্লাহ

এছাড়াও বাকি ১৯ জন প্রতিযোগীকে শুভেচ্ছা সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (সিবিএফ) পরিবারের সম্মানিত উপদেষ্টা পরিষদ সদস্য আক্তার মোর্শেদ মঞ্জু, সিবিএফ এর উপদেষ্টা পরিষদ সদস্য মোঃ বাবলুর রহমানসহ চান্দখালী ব্লাড ফাউন্ডেশন সংগঠনের উপদেষ্টা ও সদস্য বৃন্দ।

বিচারকমণ্ডলী হিসেবে উপস্থিত ছিলেন, হযরত মাওঃ হাফেজ মুহাম্মদ জুবায়ের ও হযরত মাওলানা হাফেজ মুহাম্মদ মাইনুল ইসলাম।

বরগুনা চান্দখালী ব্লাড ফাউন্ডেশন সেচ্ছাসেবী সংগঠনটি ইতিমধ্যে বরগুনা জেলা সহ বিভিন্ন জেলা রোগীদেরকে স্বেচ্ছায় কয়েক হাজার রক্তদান করে আসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।