ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১১

বরগুনায় কারাতে প্রশিক্ষণের উদ্বোধন করলেন নায়ক রুবেল

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৩১, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

বরগুনায় কারাতে প্রশিক্ষণের উদ্বোধন করেছেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে বরগুনা জিলা স্কুল মাঠে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় কারাতে প্রশিক্ষণ এর উদ্বোধন করেন ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার দি ফাইট স্কুলের প্রতিষ্ঠাতা চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল ।
এ সময় চিত্রনায়ক মাসুম পারভেজ র”বেল বলেন, আত্মরক্ষা, নিয়মানুবর্তিতা, সংযম, ধৈর্য বৃদ্ধি একজন মানুষকে সব দিক থেকে এগিয়ে নিতে সাহায্য করে কারাতে। পড়ালেখার পাশাপাশি প্রত্যেক ছেলে-মেয়েকে মার্শাল আর্ট প্রশিক্ষণ নেওয়া দরকার। এর মাধ্যমে নিজের আত্মরক্ষায় নিজেই ভূমিকা নিতে পারে। মাদক ইভটিজিং ও সমাজের অবক্ষয় রোধে সব শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পাশাপাশি মার্শাল আর্ট প্রশিক্ষণের ব্যবস্থা রাখা প্রয়োজন।
অতিথি হিসেবেে উপস্থিত ছিলেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।