ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৪৮
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় একুশে টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৫, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

কেক কেটে ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় একুশে টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের আলোচনায় জনগনের প্রত্যাশা পূরনের আশাবাদ ব্যক্ত করেছেন অতিথি বৃন্দ।

একুশে টেলিভিশন ২৩ বছরে পদার্পন উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বরগুনা প্রেসক্লাবে হলরুমে আয়োজিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আরডিসি আবু বক্কর সিদ্দিক, এনডিসি নাজমুল আহমেদ, বরগুনা পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মোঃ শাহজাহান, পাবলিক প্রসিকিউটর ভুবন চন্দ্র হাওলাদার, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, বরগুনা সদর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হোনেয়ারা চম্পা, বরগুনা পৌরসভার প্যানেল চেয়ারম্যান রইসুল আলম রিপন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুনীরুজ্জামান, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট সোহেল হাফিজ এবং এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম নাসিরসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ। অতিথিবৃন্দ বক্তৃতায়, সামনের দিনগুলোতে তৃনমূল জনগনের এবং সরকারের সাথে থেকে একুশে টেলিভিশনকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের আশাবাদা ব্যক্ত করেন। সবশেষে ইফতারপার্টি অনুষ্ঠিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।