ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৪

বরগুনায় উদীচীর সম্মেলন, সভাপতি মোতালেব

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৫, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ
পঠিত: 114 বার
Link Copied!

শিল্পকলা একাডেমিতে ‘বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী’ বরগুনা জেলা সংসদের পঞ্চদশ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অ্যাডভোকেট মো. আবদুল মোতালেব মিয়াকে সভাপতি ও আবদুস সত্তারকে সাধারণ সম্পাদক করে ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সম্মেলনের উদ্বোধন করেন, উদীচী কেন্দ্রীয় সংসদের সহসভাপতি অ্যাডভোকেট বিশ্বনাথ দাস মুন্সী।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উদীচী কেন্দ্রীয় সংসদের সহসাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে, সম্পাদক মন্ডলীর সদস্য হালিমা নূর পাপন ও ঢাকা মহানগর উদীচীর মাহবুবুর রহমান সবুজ।

উদীচী বরগুনা জেলা সংসদের সহসভাপতিরা হচ্ছেন- জাকির হোসেন পান্না, সেলিম রেজা, মনির হোসেন কামাল, সুমন হাওলাদার, অশোক কুমার মজুমদার, জাফর হোসেন হাওলাদার, দিপক কুমার গুহ ও আলমগীর হোসেন।

সহসাধারণ সম্পাদকরা হচ্ছেন, মনিরুজ্জামান মনির, অ্যাডভোকেট গোলাম মাওলা আজাদ ও সবুজ সমাদ্দার। কোষাধ্যক্ষ অ্যাডভোকেট গোলাম কিবরিয়া।

সম্পাদক মন্ডলীর সদস্যরা হচ্ছেন, শামীম হোসেন লিমন, ইসলাম মোল্লা, অ্যাডভোকেট আবুল বাশার শামীম, ইসতিয়াক চৌধুরী, খোকন চন্দ্র হাওলাদার, সিরাজুল ইসলাম পলাশ, নুসরাত জাহান সনি, মোস্তফা কামাল ও তৌফিক হোসেন।

সদস্যরা হচ্ছেন- অ্যাডভোকেট মো. শাহজাহান, হোসনেয়ারা লাভলী, সচীন্দ্র নাথ সমাদ্দার, আতিকুর রহমান লিটন, নেসার উদ্দিন, অ্যাডভোকেট জগদীশ চন্দ্র শীল, সাখাওয়াত হোসেন কিরন, আবুল বাশার, ফারহানা আরজু, কাজী শেলিনা হোসেন, নিশাত জাহান, প্রতাপ চন্দ্র রায়, সুজন সরকার, নৃপেন মিস্ত্রী, মালা কর্মকার, রিতা রানী, ডা. নাজমুস সাকিব, তরুন হাওলাদার, গোপাল রায় অভি ও হৃদয় সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।