ঢাকাশুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৩
আজকের সর্বশেষ সবখবর

বেতাগী এনসিটিএফ এর সাধারণ সভা ও নতুন নির্বাহী কমিটি

বেতাগী প্রতিনিধি
জানুয়ারি ২৯, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
পঠিত: 254 বার
Link Copied!

বরগুনার বেতাগী ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) এর সাধারণ সভা ও নতুন নির্বাহী কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১০টায় ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ)বেতাগী উপজেলার এর বার্ষিক সাধারণ সভা উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বিশেষ অতিথি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লায়ন মোঃ শামীম শিকদার, দপ্তর সম্পাদক আহমেদ, জাকির হোসেন মিরাজ নির্বাহী পরিচালক সিবিডিপি, বরগুনা।

সভায় অতিথিবৃন্দের আলোচনা পর্বে বক্তারা বলেন, আজকের এই সভাটি শিশুদের জন্য খুবই গুরুত্ব বহন করে।

তারা আরও বলেন, আজকের শিশুরাই আগামী দিনের কর্নধার। আলোচনা শেষে এনসিটিএফ এর নতুন ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্না, সহ-সভাপতি জান্নাতুল ফেরদাউস বৃষ্টি, সাধারণ সম্পাদক ইসরাত জাহান লিমা, যুগ্মসাধারণ সম্পাদক সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান মাহিম, শিশু সাংসদ মোঃআরিফুল ইসলাম মান্না, শিশু সাংসদ সুমাইয়া আক্তার সুমি, শিশু সাংবাদিক মইন উদ্দিন, শিশু সাংবাদিক সুমি,শিশু গবেষক মোঃ আমির হোসেন, শিশু গবেষক মীম।

এই কমিটি আগামী দুই বছর সিবিডিপি ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় শিশু সুরক্ষা ও মানবাধিকার রক্ষার বিষয়ে কাজ করবে।

নির্বাচিত সদস্যদের সপথ বাক্য পাঠ করান সিবিডিপির নির্বাহী পরিচালক ও বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বিশিষ্ট মানবাধিকার কর্মী জাকির হোসেন মিরাজ।

এসময় আরও উপস্থিত ছিলেন সিবিডিপি ওয়াই মুভস প্রকল্পের কমকর্তা মোহাম্মদ মেজবাহ উদ্দিনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ সময় নতুন কমিটির সদস্যগন এইমর্মে বক্তব্য রাখেন তারা বিদ্যালয়ে তথা বিভিন্ন পর্যায়ে শিশুরা যাতে পথভ্রষ্ট না হয় এবং শিশুরা যাতে নির্যাতিত না হয় সে বিষয়ে কাজ করবে। এজন্য তারা সমাজের সুধী জনের সহযোগিতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।