ঢাকাসোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫১
আজকের সর্বশেষ সবখবর

বরগুনার দূর্ণীতিবাজ বিআরডিবি কর্মকর্তাদের অপসারনের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ৮:০৭ অপরাহ্ণ
পঠিত: 138 বার
Link Copied!

বরগুনার বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর উপ-পরিচালক ও সদর উপজেলার ভারপ্রাপ্ত পল্লী উন্নয়ন কর্মকর্তা শাকিল আহমদকে অপসারনের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে সমবায়ীরা।

এই দুই কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্ণীতি, সমবায়ীদের হয়রানী, বকেয়া ঋন আদায়ে গাফিলতি, ইউসিসিএ লিঃ এর কর্মচারীদের বেতন-ভাতা আটকে রাখা,অফিসে রাত্রিযাপন সহ বিভিন্ন অভিযোগ এনে তাদের অপসারনের দাবী জানিয়েছে সদর উপজেলা ইউসিসিএ’র সমবায়ী সমিতির সদস্যরা।

রোববার বরগুনা প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, বিআরডিবি’চেয়ারম্যান এ,বি,এম,রুহুল আমিন, পরিচালক শাহজাহান নায়েব, সমবায়ী শ্রমিক নেতা হাবিবুর রহমান।

সমাবেশে সমবায়ী নেতারা বলেন,প্রধানমন্ত্রী তৃণমূল পর্যায়ে সাধারন মানুষের আর্থসামাজিক উন্নয়নে বিআরডিবি’র মাধ্যমে যে সকল কর্মসূচি নিয়েছে কতিপয় দূর্ণীতিবাজ, অসৎ কর্মকর্তার কারনে তা নস্যাৎ হচ্ছে।

বিআরডিবি’র উপ-পরিচালক আঃ রহমান সদর ইউসিসিএ লিঃ চেয়ারম্যান ও সমবায়ীদের আনা অভিযোগ ভিত্তিহীন, অসত্য দাবী করে বলেন,সদরের চেয়ারম্যান শুধু একটি প্রকল্পের দায়িত্ব সে অন্য সকল প্রকল্পে হস্তক্ষেপ করে লুটপাটের চেষ্টা করছে। আমরা তার অবৈধ কাজে সহযোগিতা না করায় মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে তিনি দাবী করেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।