ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৫১

বরগুনার আদালতে অভিযান-১০ লঞ্চের মালিকের জামিন

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ
পঠিত: 118 বার
Link Copied!

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান ১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় বরগুনার আদালতে করা মামলায় জামিন পেয়েছেন লঞ্চমালিক মো. হামজালাল শেখ।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বরগুনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মাহবুব আলম তার জামিন মঞ্জুর করেন।

লঞ্চমালিক হাম জালাল শেখের আইনজীবী মজিবুল হক কিসলু তার জামিনের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৩ ডিসেম্বর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন আইনজীবী নাজমুল ইসলাম নাসির। পরে ওই মামলায় লঞ্চমালিককে গ্রেফতার দেখানো হয়। গত রোববার (৩০ জানুয়ারি) জামিন আবেদন করি।আজ লঞ্চমালিক হামজালাল শেখকে জামিন দেন আদালত।

মামলায় রাষ্ট্রপক্ষের হয়ে জামিনের বিরোধিতা করেন কোর্ট সাব-ইন্সপেক্টর (সিএসআই) জহিরুল ইসলাম। তিনি বলেন, আমি বিরোধিতা করেছি। কিন্তু আদালত লঞ্চ মালিকের জামিন মঞ্জুর করেছেন। লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকার স্পেশাল আদালতে একটি মামলা চলমান রয়েছে। সেই মামলায় তিনি কারাগারে আছেন।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর দিনগত রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান ১০ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় এখন পর্যন্ত ৪৮ জনের প্রাণহানি ঘটেছে। এদের মধ্যে বেশিরভাগ যাত্রীর বাড়িই বরগুনায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।