ঢাকাশুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৭
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় সাঁতার প্রশিক্ষণ সমাপ্ত

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ২২, ২০২২ ১২:২৯ পূর্বাহ্ণ
পঠিত: 203 বার
Link Copied!

তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে বার্ষিক ক্রীড়া কর্মসূচির অংশ হিসেবে বরগুনায় সপ্তাহব্যাপী সাঁতার প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে ক্রীড়া পরিদপ্তরের জেলা ক্রীড়া অফিস আওতায় বরগুনা সদর উপজেলার গৌরিচন্না মাধ্যমিক বিদ্যালয়ে সাত দিন ব্যাপী সাঁতার সমাপনী প্রশিক্ষণের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার সনদপত্র বিতরণ করেন। অধিদপ্তরের উপ – পরিচালক সঞ্জিত কুমার দাস, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিভাষ কুমার দাস, গৌরিচন্না মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজমুল ফারুক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরগুনা জেলা ক্রীড়া অফিসার নরেশ গাইন। এ প্রশিক্ষণের ৩০ জন ছেলে-মেয়ে অংশগ্রহণ করেন। প্রশিক্ষণের দায়িত্বে ছিলেন বরগুনা জেলার সাঁতার কোচের সমন্বয়কারী শফিকুল ইসলাম। নিরাপদ ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান পরিচালনা করা হয়। অনুষ্ঠানে অভিভাবকসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক ও সাংষ্কৃতি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।