ঢাকাবৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪১
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় পুলিশের বাধা থাকা স্বত্ত্বেও বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ-আরিফুল ইসলাম রুবেল
জানুয়ারি ১৬, ২০২৩ ৫:৩২ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

বরগুনা জেলা বিএনপির কার্যালয়ের সামনের সড়কের দুই প্রবেশ মুখে সকাল থেকেই পুলিশের দখলে ছিল। পুলিশের শক্ত অবস্থান থাকা সত্ত্বেও বিএনপির নেতাকর্মীরা পূর্ব ঘোষিত কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী বিক্ষোভ কর্মসূচি পালন করে।

১০ দফা দাবি আদায় ও বিদ‍্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সকাল ১১ টায় বরগুনা জেলা বিএনপির আহবায়ক মোঃ মাহাববুল আলম ফারুক মোল্লার নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। কয়েক শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে বিক্ষোভ মিছিল বরগুনা পৌরসভার সামনের সড়কে আসার আগেই পুলিশ বিক্ষোভ মিছিল বাধা প্রদান করে। এসময় নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিতে থাকে বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে। পরে মিছিলটি আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে জেলা বিএনপি ও যুবদল, ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করে।

বরগুনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তালিমুল ইসলাম সোনালীনিউজকে বলেন, কেন্দ্রীয় বিএনপি ঘোষিত দশ ১০ দফা দাবি আদায় ও বিদ‍্যুৎ এর মূল‍্য বৃদ্ধির প্রতিবাদে বরগুনা জেলার ছয়টি উপজেলায় পুলিশের বাধা অতিক্রম করে স্বতঃস্ফূর্তভাবে কর্মসূচি পালিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।