ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:২৯

বরগুনায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

জাহিদুল ইসলাম মেহেদী
মে ১, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ
পঠিত: 43 বার
Link Copied!

শ্রমিক- মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা’ এই প্রতিপাদ্য নিয়ে বরগুনায় র‌্যালি, আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মে দিবস।

রোববার (১ মে) সকালে বরগুনা জেলা শ্রমিক ফেডারেশনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত বক্তারা বলেন, কর্মস্থলে শ্রমিকদের নিরাপত্তা নেই। শ্রমিক হত্যার বিচার হয় না। শ্রমিকদের অধিকার আদায়ে সকলকে সোচ্চার হতে হবে। শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন গঠনের মাধ্যমে শ্রমিক কর্মরত অবস্থায় দুর্ঘটনাজনিত কারণে ক্ষতিগ্রস্ত হলে তাদেরকে চিকিৎসা এবং অন্যান্য সুবিধা নিশ্চিত করার দাবি জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা এক আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, পুলিশসুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক,বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির, বরগুনা জেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম এটম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্বাস হোসনে মন্টু, পৌরসভার প্যানেল মেয়র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপনসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।