ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৫

বরগুনায় দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি: চোর চক্র ধরাছোঁয়ার বাইরে

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১১, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

বরগুনা জেলা শহরে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হওয়ার ৭দিন অতিবাহিত হলেও চোরচক্র এখনো রয়েছে ধরাছোঁয়ার বাইরে রয়েছে। সিসি ক্যামেরার আওতায় দিনদুপুরে সংঘটিত দুর্ধর্ষ চুরির সাথে জড়িত চোর চক্রকে সনাক্তকরণ বা গ্রেফতার না করায় বিস্ময় প্রকাশ করেছে সচেতন এলাকাবাসী।
বরগুনা থানায় দাখিলকৃত সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, বরগুনা শহরের শহীদমিনার সংলগ্ন মেসার্স গোলাম কিবরিয়া  নামক ঠিকাদার ও সরবরাহকারী প্রতিষ্ঠানে ইট, বালু, রড,সিমেন্টর দোকানটি চুরি করে তিন যুবক ।  গত ৪ জানুয়ারি দুপুর ২ টার দিকে প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটে।
সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রতিষ্ঠানের মালিক গোলাম কিবরিয়া পিন্টু প্রতিদিনের মতো দোকানের অর্ধেক সাটার নামিয়ে ক্যাশ বাক্সে টাকা রেখে বাসায় খাবার খেতে চলে যান। ক্যাশ বাক্স ভেঙে চোরচক্র রক্ষিত ৭৫ হাজার টাকা নিয়ে যায়।
এ ব্যাপারে বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাধারণ ডায়রি করার সময় প্রতিষ্ঠান মালিক গোলাম কিবরিয়া  পিন্টু প্রমান হিসেবে বিভিন্ন সিসিটিভি ফুটেজ থানায় জমা দেন।
ক্ষতিগ্রস্ত মালিক গোলাম কিবরিয়া পিনু অভিযোগ করেন, ৫ জানুয়ারি থানায় সাধারণ ডায়েরি করা সত্বেও অদ্যবধি থানা পুলিশ অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এখনো শনাক্ত করতে পারেনি চোরচক্রের নাম ঠিকানা বা পরিচয়। চোরচক্রের নাম ও পরিচয়। তিনি আরো জানান বরগুনা জেলা শহরের এরকম ঘটনা অহরহ ঘটছে পুলিশের নীরব ভূমিকা সাধারণ ব্যবসায়ীসহ সর্বমহলে কে নিরাশ করছে।
এ ব্যাপারে বরগুনার সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম তারিকুল ইসলাম বলেন, চোর চক্রকে সনাক্তকরণ চেষ্টা অব্যাহত রয়েছে। খুব শীঘ্রই আসা করি তাদেরকে গ্রেফতার করা সম্ভব হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।