ঢাকাবুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৮
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় গাঁজাসহ ধৃত আসামীকে নির্দোষ বানাতে লাইভে এসে ঘরে আগুন লাগানোর নাটক

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৯:৩০ অপরাহ্ণ
পঠিত: 125 বার
Link Copied!

গাঁজাসহ ধৃত আসামীকে নির্দোষ প্রমাণ করতে ও এলাকাবাসীর সহানুভূতি পেতে বরখাস্তকৃত পুলিশ সদস্েযর ভাই ফেসবুক লাইভে এসে বসতঘরে আগুন লাগানোর সাজানো নাটক সৃষ্টি করে হাস্যরসে পরিণত হয়েছে। এমন ঘটনার সৃষ্টি করেছে ‘সীমান্ত বাবু’ নামে ফেসবুক আইডিধারী জনৈক ব্যক্তি। তিনি লাইভে কখনও ভিপি নুরের সমর্থন করে বলে পুলিশ তার ভাইকে গ্রেপ্তার করেছে। আবার স্হানীয় বিরোধের জেরে তার পরিবারকে দমন করতে পুলিশের সহায়তায় তার ভাইকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে বলে অভিযোগ করেছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, ফেইসবুকে ‘সীমান্ত বাবু’ নামে জনৈক ব্যক্তি তার ব্যক্তিগত আইডি থেকে ৮ মিনিট ৩১ সেকেন্ডের ভিডিওতে তিনি পেট্রোল দিয়ে ঘরের চালে আগুন জ্বালিয়ে রাখলেও আগুন কোথাও ছড়িয়ে পড়েনি। আগুন জ্বালিয়ে কেঁদে কেঁদে ঘর পুড়ে যাচ্ছে, আর আমার মা ঘরে আছে তিনি পুড়ে যাচ্ছে এমন বিভ্রান্তি সৃষ্টি করেন। বরগুনা জেলা গোয়েন্দা সংস্হার (ডিবি) সদস্যদের হাতে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার হওয়ার ঘটনাকে অন্যখাতে প্রবাহিত করার জন্য এ নাটক সাজানো হয়েছে।
উল্লেখ্য গতকাল শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে বরগুনার ডিবি পুলিশের একটি দল সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের আমড়াঝুড়ি এলাকা থেকে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলম শিকদারের ছেলে বরিশাল জেলা পুলিশের ধর্ষণ মামলায় বরখাস্ত হওয়া কাওসার শিকদারকে দুই কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে।
জানা গেছে, ২০২২ সালে ২৭ আগষ্ট বরিশাল পুলিশ হাসপাতালে কর্মরত পুলিশ সদস্য কাওসার শিকদার পরকীয়া প্রেমিকাকে ধর্ষণ করা মামলায় গ্রেফতার এড়াতে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দিয়ে আত্মরক্ষার চেষ্টা চালিয়েও শেষ রক্ষা পায়নি।

পুলিশ সদস্য থেকে বরখাস্ত হওয়ার পর থেকেই মূলত এই কাওসার শিকদার মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পরে। বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার কাছে এমন তথ্য আসার পর থেকেই তাকে মাদকসহ গ্রেফতারের চেষ্টা চালায়। গতকাল শনিবার তার গ্রামের বাড়িতে গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে। এই গ্রেফতারের ঘটনাকে ভিন্নখাতে খাতে প্রবাহিত করতে তার বড় ভাই বসতঘরে আগুন লাগিয়ে মানুষের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।