ঢাকাসোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:০৫
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৯:২৭ অপরাহ্ণ
পঠিত: 98 বার
Link Copied!

“গণঘৃনীত বিএনপি-জামায়াতের সন্ত্রাস -নৈরাজ্য -ষড়যন্ত্র কর্মকাÐ, রুখবো সবাই একসাথে” এই শ্লোগানকে সামনে রেখে শান্তি সমাবেশ করেছে বরগুনা জেলা, উপজেলা ও ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠন। কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে এ শান্তি সমাবেশ পালন করা হয়েছে।
শনিবার বিকেল ০৫টায় সদর উপজেলার ২নং গৌরীচন্না ইউনিয়নের গৌরীচন্না নওয়াব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সাংসদ এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর।
এছাড়াও উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ হুমায়ূন কবীর, বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আবদুল মোতালেব মৃধা, সাবেক পৌর মেয়র মোঃ শাহজাহান মিয়া, বাংলাদেশ আওয়ামিলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য এস এম মশিউর রহমান শিহাব, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলামসহ বরগুনা জেলা আওয়ামী, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ এবং তার বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা তাদের শুভেচ্ছা বক্তব্যে স্বাধীনতার পূর্ববর্তী ও পরবর্তী সময়ে দেশের জন্য বঙ্গবন্ধুর অবদান, আওয়ামী লীগ সরকার গঠনের পরে দেশের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডসহ দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের কথা তুলে ধরেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।