ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৪

বন্যশুকর ক্রয়-বিক্রয়, ২ জনকে জরিমানা

মো. কাশেম, নিজস্ব প্রতিনিধি
জানুয়ারি ২৮, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
পঠিত: 119 বার
Link Copied!

বরগুনায় বন্যশুকর ক্রয়-বিক্রয়কালে সুখরঞ্জন নামে এক ব্যাক্তি আটক হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) তালতলি উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের খেয়াঘাট এলাকা থেকে তাকে একটি বণ্যশুকরসহ আটক করে বন বিভাগ।

তালতলির বণ বিভাগের রেইঞ্জার মনিরুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুরে গোপনে শুকরটি নিয়ে যাবার সময় বণকর্মীরা কলাপাড়ার মহিপুরের মনোয়ারপুর গ্রামের সুখরঞ্জনকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে শুকরটির বিক্রেতা তালতলির তাতীপাড়ার রাখাইন নিঅংচোকে হাজির করা হলে তিনি শুকর বিক্রির সত্যতা স্বীকার করেন।

তিনি জানান, পরে ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী মেজিস্ট্রেট ও তালতলি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাওসার হোসেন বণ্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে শুকরটির ক্রেতা ও বিক্রেতা উয়ভকে এক হাজার টাকা করে জরিমানা করেন। পরে বিকেলে শুকরটি বনে অবমুক্ত করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।