ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১৩

বন্যপ্রাণী সংরক্ষণে ওয়াইল্ডলাইফ কনজারভেশন অফ বরগুনার আত্মপ্রকাশ

সৈকত সংবাদ ডেক্স
ফেব্রুয়ারি ১১, ২০২২ ১০:৩২ অপরাহ্ণ
পঠিত: 148 বার
Link Copied!

বরগুনায় ওয়াইল্ডলাইফ কনজারভেশন অ্যাসোসিয়েশন অফ বরগুনা নামে একটি নতুন সংগঠন আত্ম প্রকাশ করেছে।
বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট ঢাকার আয়োজনে বরগুনা যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র বরগুনায় বন্যপ্রাাণী অপরাধ দমন ও ফরেনসিক ব্যবস্থাপনা বিষয়ে ১০ দিনব্যাপী প্রশিক্ষণ শেষে গত বুধবার বিকেলে পাথরঘাটা কলেজের জীববিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক বিশ্বজিৎ বিশ্বাস কে উপদেষ্টা করে নবগঠিত কমিটিতে যুব সংগঠক অলি আহমেদ সভাপতি ও মোঃ রেদওয়ান আকনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আকিল আহমেদ, সহ-সভাপতি মোঃ সজিব হোসেন, মোঃ হাসিবুর রহমান, মোঃ শহিদুজ্জামান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ জিৎ রায়, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ কাওছার হোসেন, তথ্য ও সম্প্রচার সম্পাদক মিঠুন চন্দ্র দে কার্যকরি সদস্য হৃদয় দাস, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আশ্রাফুল ইসলাম ও মেরিনা আক্তার।
কমিটির সভাপতি অলি আহমেদ বলেন, নতুন এই সংগঠন বন্যপ্রাণী সংরক্ষণে সামাজিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি বন্যপ্রাণী অপরাধ দমন আইন-২০১২ সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণে কাজ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।