ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:২০

বটি দিয়ে ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গ কাটছিল স্ত্রী

পাথরঘাটা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ
পঠিত: 86 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় স্বামীর বিশেষ অঙ্গ কর্তন করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার সকাল পৌনে পাঁচটার দিকে উপজেলার সদর ইউনিয়নের রুহিত গ্রামে এ ঘটনা ঘটে। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত সেলিম মিয়া (৪৫) রুহিতা এলাকার হিঙ্গুর শরিফের ছেলে। অভিযুক্ত মমতাজ বেগম সেলিমের প্রথম স্ত্রী।

সেলিম মিয়ার দ্বিতীয় স্ত্রী পুতুল জানান, চার বছর আগে তাদের বিবাহ হয়। তাকে বিবাহ করার পর থেকেই ১ম স্ত্রীর সাথে দ্বন্দ্ব লেগেই থাকত। এরপর আমি স্বামীর কাছ থেকে ছেড়ে দু’বছর আগে আমার বাবার বাড়ি মঠবাড়িয়া এলাকায় চলে যাই। সেখানে মাঝে মাঝে সেলিম মিয়া বেড়াতে আসতো।

সেলিম মিয়া জানান, দবিতীয় স্ত্রীর বাড়িতে ১০ দিন বেড়ানো শেষে রবিবার সন্ধ্যায় বাড়িতে আসি। রাতে খাওয়া দাওয়া শেষ করে প্রথম স্ত্রী মমতাজের সাথে ঘুমিয়ে পরি। সকালে হঠাৎ ঘুমের মধ্যে টের পাই মমতাজ বঁটি দিয়ে আমার গোপন অঙ্গ কাটতেছে। তবে কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা বলতে পারছেন না তিনি।

খালিদ মাহমুদ আরিফ জানান, সকালে এরকম এক ব্যাক্তি আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর, তাকে উন্নত চিকিৎসা নেয়ার জন্য বরিশাল রেফার করা হয়েছিল কিন্তু তিনি এখানে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান বিষয়টি আমরা শুনে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত তাদের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।