ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১২

বঙ্গবন্ধু ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে আলোচনা

নিজস্ব প্রতিনিধি
মার্চ ৮, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
পঠিত: 86 বার
Link Copied!

আমতলীতে বঙ্গবন্ধু ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এ্যাড. মিজানুর রহমান সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শমভু এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মো. মতিয়ার রহমান, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মজিবুর রহমান প্রমুখ।

পরে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুপুরের পরে সাংসদ এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শমভু মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বীর মুক্তিযোদ্ধানের নিয়ে এক ষবা করেন। সভায় সভাপত্বি করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম আবদুল্লা বিন রশিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।