ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৩

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনালেন বীর মুক্তিযোদ্ধা

তালতলী প্রতিনিধি
আগস্ট ১৭, ২০২২ ৩:২৩ পূর্বাহ্ণ
পঠিত: 76 বার
Link Copied!

বরগুনার তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ও ছাতন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনার আয়োজন করে। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনান বীর মুক্তিযোদ্ধা।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১১টায় তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে জিয়াউল রুবেলের সঞ্চালনায়, প্রধান শিক্ষক পরিমল চন্দ্রের সভাপতিত্বে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম সাদিক তানভীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম আলী হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, লুৎফর কবির কামরুল আহসান, তালতলী সরকারি কলেজের প্রভাষক আ.রহমান, উপজেলা নিরাপদ সড়ক চাই তালতলীর সভাপতি নজরুল ইসলাম খান লিটু, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাজাহান টুকু, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু,উপজেলা আওয়ামী লীগের সদস্য খালেদ মাসুদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদিন মিঠু সহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তি যোদ্ধাদের এ দেশের জন্য অবদান তুলেধরে, বঙ্গবন্ধুর আদর্শের বুকে ধারণ করে এগিয়ে চলার আহবান করেন। সব শেষে ১৫ আগস্টে নিহত এবং মহান মুক্তিযুদ্ধ নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দিয়ে করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।