ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৯

ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় আহত ৩

নিজস্ব প্রতিনিধি
সেপ্টেম্বর ২৩, ২০২২ ১১:৪১ অপরাহ্ণ
পঠিত: 92 বার
Link Copied!

বরগুনায় ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। গাড়িটি উদ্ধারের তৎপরতা চলছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বরগুনা ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে আজ সকাল ৭ টার দিকে নিয়মিত কসরতের সময় বরগুনা- কাকচিড়া রুটের বড়ইতলা এলাকায় সুরঞ্জনার মোড়ে ফায়ার সার্ভিসের পানিভর্তি ওই গাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়িটির চালক মো. জাহাঙ্গীর সহ আব্বাস ও আসাদ নামের অপর দুই ফায়ার ফাইটার আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আহমেদ জানান, ফায়ার সার্ভিসের এসব গাড়ি নিয়ে নিয়মিতই কসরত করতে হয় চালক ও ফায়ার ফাইটারদের। তেমনি আজও নিয়মিত কসরতের অংশ হিসেবে এই গাড়ি নিয়ে বড়ইতলার দিকে যায় ফায়ার ফাইটাররা। এ সময় এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, চালক জাহাঙ্গীরের বর্তমান অবস্থা কী তা চিকিৎসকদের পর্যবেক্ষণের পরে জানা যাবে। গাড়িটি উদ্ধারের তৎপরতা চলছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।