ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৩৫

প্রান্তিক জেলেদের মাঝে বাছুর বিতরণ

বেতাগী প্রতিনিধি
মার্চ ৯, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
পঠিত: 84 বার
Link Copied!

বেতাগীতে সুফলভোগী নিবন্ধিত প্রান্তিক জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বকনা বাছুর (গরু) বিতরণ করা হয়েছে।

উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ও ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানে ১০ প্রান্তিক জেলের হাতে একটি করে বাছুর গরু তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান।

বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক মো. আনিছুর রহমান তালুকদার,উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল গফফারের সঞ্চালনায় জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দে, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইকবাল হোসেন সহ অন্যান্যরা।

এ সময় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য তাঁদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এর ধারাবাহিকতায় এই প্রকল্পের আওতায় এখানকার বাকি সুবিধাভোগী জেলেদেরকেও নিয়ে আসা হবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।