ঢাকাবৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩১

প্রবাসী স্বামীকে জিম্মি করে স্ত্রীকে ধর্ষণসহ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

জাফর ইকবাল
মে ১৮, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
পঠিত: 75 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা উপজেলার ৩ নং চরদুয়ানি ইউনিয়নের ২ নং ওয়ার্ড দক্ষিণ চরদুয়ানি গ্রামের মোঃ ধলু মিয়ার সৌদি প্রবাসী ছেলে মোঃ অাল মামুনের ক্ষপ্পরে পড়ে একাধিক প্রবাসী পরিবার নিঃস্ব হওয়াসহ প্রবাসীর স্ত্রীকে ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ পাওয়াগেছে।

এঘটনায় একই উপজেলার চরদুয়ানি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড জ্ঞানপাড়া গ্রামের মোঃ কুদ্দুছ বেপারীর সৌদি প্রবাস ফেরত ছেলে মোঃ মনির বেপারী অাল মামুনসহ তিনজনকে অাসামীকরে পাথরঘাটা ম্যাজিষ্ট্রেট অাদালতে একটি মামলা দায়ের করেছেন।

ভুক্তভুগী সুত্রে জানা গেছে ৫ বছর পুর্বে ভাগ্যের চাকা ঘুরাতে ভিটাবাড়ি বিক্রিকরে উল্লেখিত সৌদি প্রবাসী অাল মামুনের মাধ্যমে মনির বেপারী সৌদি অারব দেশে পাড়িজমান।

মনির বেপারী সৌদি অারব গিয়ে অাল মামুনের তত্তাবাধনে কাজ শুরু করেন। পরে অাল মামুন কৌশলে কোনরকম খাবার টাকা দিয়ে বাকি টাকা নিজে মনিরের বাড়িতে পাঠিয়ে দিবে এবং মনিরের ভবিষ্যত গড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সকল টাকা নিজের ব্যাংক হিসাব নম্বরে রেখে মনিরের স্ত্রীর সাথে যোগাযোগের মাধ্যম তৈরী করে। এক পর্যায় অাল মামুনের দৃষ্টিপড়ে মনিরের সুন্দরী স্ত্রীর উপর।

পরে মনিরকে সৌদি অারবে বসে বিভিন্ন ভাবে জিম্মি করে তার স্ত্রীর কাছে মনিরকে মেরে ফেলার হুমকি দিয়ে মনিরের স্ত্রীকে বাধ্যকরে অাল মামুন দেশে এসে পাথরঘাটায় বাসা ভাড়া নিয়ে ওই বাসায় মনিরের স্ত্রীকে এনে শতাধিকবার ধর্ষণ করে।

একপর্যয় কৌশলে প্রাণ নিয়ে মনির দেশে এসে মামুনের বিরুদ্ধে ৪২ লক্ষ টাকা পাওনাসহ বিভিন্ন অভিযোগ তুলে একটি মামলা দায়ের করেন।

একই ভাবে অভিযোগ করেছেন একই ইউনিয়নের দক্ষিন জ্ঞানপাড়া গ্রামের মোঃ জামাল মিয়া ও মোঃ ইব্রাহীমসহ একাধিক ব্যক্তি।

জানতে চাইলে মনির বেপারী বলেন অামি ৫ বছর পুর্বে অাল মামুনের ক্ষপ্পরে পড়ে সহায় সম্বল বিক্রি করে সৌদি অারব গিয়ে অাল মামুনের কাজ করি।

তিনি বলে অাল মামুন সৌদি অারবের একটি কম্পানীর সুপারভাইজারের দায়েত্বে থাকায় অামি দীর্ঘ পাঁচ বছর পর্যন্ত তার অাওয়তায় কাজ করি।

পরে তিনি অামাকে প্রতি মাসের বেতন থেকে মাত্র কিছু টাকা দিয়ে বাকি টাকা দিয়ে দেশের বাড়িতে অামাকে বড়ধরণের ব্যবসা প্রতিষ্ঠাণ করে দেওয়ার কথাবলে সকল টাকা নিজের ব্যাংক হিসাব নম্বরে জমা রাখে এবং অামার স্ত্রীর সাথে সে ফোনে যোগাযোগকরে অামার ৪২ লক্ষ টাকা অাত্মসাতকরাসহ অামাকে বিদেশীদের মাধ্যমে মেরে ফেলার হুমকী দিয়ে অামার স্ত্রীকে বাধ্যকরে মামুন দেশে এসে পাথারঘাটায় বাসা বাড়া নিয়ে সেখানে অামার স্ত্রীকে রেখে একমাসেরও বেশীদিন ধর্ষণ করে।

মনির বলেন, মামুন অামার ৪২ লক্ষ টাকা অাত্মনাতকরাসহ ফাঁদে ফেলে অামার স্ত্রীকে সে ভোগকরছে,তাই অামি অামার টাকা ফেরত পাওয়াসহ বিচার চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।