ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১২

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু প্রার্থনায় বরগুনায় ছাত্রলীগের ইফতার বিতরণ

মো. সোহাগ
মে ১, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে শুক্রবার বরগুনার বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করেন বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক জাহিদুল ইসলাম জাদুমণি।

শহরের কলেজ রোডস্থ দৃষ্টি প্রতিবন্ধী মাদ্রাসা ও এতিমখানা, আবাসনবাসী, পথচারী ও শিশুসদন এর শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

জাদু মনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের প্রিয় দুই নেতা- সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক দা’কে অনুস্মরণ করে আমাদের একমাত্র অভিভাবক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আপার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু প্রার্থনা করে আজকের এই আয়োজন।

তিনি আরও বলেন, আজকের আলোকিত বাংলাদেশ প্রিয় নেত্রীর অবদান। বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়ন, সামাজিক, অর্থনৈতিক ও শিক্ষার বৈপ্লবিক পরিবর্তনের নিবিড় কারিগর আমার নেত্রী। আজ আর মানুষ গৃহহীন নেই, পিছিয়েও নেই কোনো জনগোষ্ঠী অর্থাৎ সকলেরই একটা পরিবর্তন এসেছে। অতীতের যে কোনো সময়ের চেয়ে মানুষের আস্থা অর্জনে সবথেকে জনপ্রিয় ও বিশ্বের বুকে আলোচিত এবং সততার দিক দিয়ে অনন্য স্থানে রয়েছেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মানুষ তার জন্য প্রাণভরে দো করছে। বর্তমান বাংলাদেশের তাঁকে খুবই প্রয়োজন। তাঁকে সুস্থতার সাথে বাঁচতে হবে তিনি বাঁচলে বাংলাদেশ আরও উন্নত হবে এবং আমরা নতুন প্রজন্ম সুন্দর আধুনিক একটি দেশ পাবো।

বরগুনা জেলা ছাত্রলীগের এই নেতা দেশের যেকোনো সংকটময় সময়ে শিক্ষার্থী সহ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জন্য কাজ করেছেন বলেও উপস্থিত অন্যান্যদের মুখে প্রশংসা পেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।