ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৫২

প্রধানমন্ত্রীকে প্রাণ নাশের হুমকি, বরগুনায় প্রতিবাদ-সমাবেশ

নিজস্ব প্রতিনিধি
জুন ৫, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

সারাদেশের মত বরগুনায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বরগুনা জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ সহ সহযোগী অঙ্গ সংগঠন।

সকাল ১০ টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে ঘণ্টাব্যাপী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, একাত্তরের রাজাকার আলবদর ও পাকিস্তানী স্বৈর শাসকদের প্রতিনিধিত্ব যারা করছেন এদেশের মানুষ আর চায়না।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এসব উন্নয়ন মানতে না পেরে তারা প্রধানমন্ত্রী কে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকি দেয়ার মত দৃষ্টতা দেখিয়ে আসছে। রাজপথে আন্দোলন সংগ্রাম করে জনগনের অধিকার প্রতিষ্ঠা করার সংগঠন আওয়ামীলিগ। এখনও জনগনের নিরাপত্তার জন্য প্রয়োজনে তারা রাজপথ অপশক্তিকে মোকাবেলা করবে।

সমাবেশে বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, যুগ্মসাধারণ সম্পাদক মোতালিব মৃধা, যুবলীগের সভাপতি রেজাউল কবির এটম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

একই দাবীতে বরগুনার বেতাগী, বামনা, পাথরঘাটা, আমতলী ও তালতলী উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন বিক্ষোভ ও সমাবেশ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।