ঢাকাবৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৩২

পূর্ব শত্রুতার জেরে হামলা, রক্তাক্ত জখম ১

অমল তালুকদার
মে ১৮, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
পঠিত: 90 বার
Link Copied!

জমিতে গরু প্রবেশ করাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় কালমেঘা ইউনিয়নের লাকুরতলা গ্রামের ইসমাইল (৩৫) নামক ১জনকে ইট দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহত ইসমাইলের বাবার নাম আফজাল হোসেন।

বুধবার সকাল ৯টার দিকে এঘটনা ঘটে পাথরঘাটা পৌরসভার কাজিবাড়ি পেট্রোল পাম্পের কাছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লাকুরতলা এলাকার প্রতিপক্ষ জাকির হোসেনের ছেলে বাহাদুর(৩৫) কোন কিছু বলার আগেই একটি অটো রিক্সা থেকে নেমে কাজীবাড়ি পেট্রলপাম সংলগ্ন সুইচগেটে বেধড়ক পেটাতে থাকে এখানকার লেবার ইসমাইলকে।

বাহাদুরের হাতে থাকা ইটের আঘাতে মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয় ইসমাইলের। ইসমাইল সরাসরি থানায় চলে যান। পুলিশ সব ঘটনা শুনে তাকে হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহণ করার নির্দেশ দেন।

হামলার ঘটনায় এক ই এলাকার ইলিয়াছ মিয়ার ছেলে রুবেল নামে আরও একজন জড়িত রয়েছে বলে জানিয়েছেন ইসমাইল।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার ঘটনা নিশ্চিত করে বলেন, রক্তাক্ত অবস্থায় ইসমাইলকে চিকিৎসার জন্য থানা থেকে আমরা হাসপাতালে পাঠিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।