ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:২৫

পালিয়ে গেল মোটরসাইকেল আরোহী, ঝরল বৃদ্ধের প্রাণ!

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১০:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 80 বার
Link Copied!

বরগুনায় সড়ক দুর্ঘটনায় আ. গনি (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রবিবার সন্ধ্যার দিকে সদর বরগুনার ফুলঝুড়ি ইউনিয়নের বারঘর বাজারের আছিয়া খাতুন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আ. গনি একই এলাকার মৃত নইমদ্দিন মৃধার ছেলে।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলে এ দুর্ঘটনা ঘটেছে। তবে মোটরসাইকেল আরোহীকে কেউ সনাক্ত করতে পারেনি।

প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক হাসান জানান, রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়েছিলেন তিনি। পথচারীরা সাহায্য চাইলে আমার অটোতে করে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

আ. গনি মৃধার প্রতিবেশী রুহুল আমিন জানান, গনি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তার পরিবারের সবাই বোবা ও প্রতিবন্ধী।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ জানান, মাথায় প্রচন্ড আঘাতের কারনে রক্তক্ষরণ হচ্ছিল। ব্যান্ডেজ করে ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।