ঢাকাশনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৯
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটা এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ
পঠিত: 128 বার
Link Copied!

পাথরঘাটা উপজেলা পরিষদ সভা কক্ষে জীবন এখানে শেষ নয় প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শিশু সংগঠন এনসিটিএফের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।
শনিবার বেলা ১১ ঘটিকায় পাথরঘাটা উপজেলা এনসিটিএফের সভাপতি সোয়েব তাসিনে’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাথরঘাটা উপজেলা সমাজ উন্নয়ন কমিটি সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান । বিশেষ অতিথি ছিলেন পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সংকল্প ট্রাস্টের নির্বাহী পরিচালক মির্জা শহীদুল ইসলাম খালেদ, সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ জাকির হোসেন মিরাজ।
প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় সিডিপির ওয়াই মুভস প্রজেক্ট এর আয়োজনে এনসিটিএফ এর বার্ষিক সাধারণ সভায় অতিথিরা তাদের বক্তব্যে শিশু অধিকার শিশু সুরক্ষা প্রযুক্তিগত জ্ঞানলব্দ করা ও মানবিক মানুষ হয়ে গড়ে ওঠার ওপার গুরুত্ব দেন।
সভায় পাথরঘাটায় এনসিটিএফ এর নতুন কমিটি গঠিত হয়। এতে নাজমুস সাকিব সভাপতি, সুর্বনা সহ সভাপতি, তাসনীয়া মৌলী সাধারণ সম্পাদক, নাহিদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, তাসলিমা সাংগঠনিক সম্পাদক, মোঃ রহমতুল্লাহ ও লামিয়া শিশু গবেষক, সাবাইয়া শ্রেষ্ঠা জামান ও রবিউল ইসলাম শিশু সাংসদ এবং ইলা ও সিয়াম শিশু সাংবাদিক নির্বাচত হয়।
সবশেষে নতুন কমিটির সপথ বাক্য পাঠ করান সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ। নব নির্বাচিত কমিটির সদস্যরা আগামী বছরের জন্য একটি কর্ম পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।