ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৩

পাথরঘাটায় জাটকা-জাল-ট্রলারসহ ১৪ জেলে আটক

পাথরঘাটা প্রতিনিধি
জানুয়ারি ৩০, ২০২২ ৭:০৪ অপরাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার দায়ে বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদীর নিশানবাড়িয়া এলাকা থেকে এফবি নিশাত নামে একটি ফিশিং ট্রলার থেকে ১৪ জন জেলেকে আটক করেছে কোস্টগার্ড। জব্দ করা হয়েছে ২০০ কেজি জাটকা ও ৫০ হাজার মিটার অবৈধ জালসহ ট্রলারটিও। রোববার (৩০ জানুয়ারি) সকালের দিকে অভিযানে এসব জব্দসহ তাদের আটক করা হয়। কোস্টগার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার ইউসুফ এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক ১৪ জন জেলেকে ২৮ হাজার টাকা জরিমানা করে মুচলেকা নিয়ে ট্রলারসহ তাদের ছেড়ে দেওয়া হয়। আর জব্দ জাটকাগুলো পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে এতিমখানায় দিয়ে দেওয়া হয়েছে। পাথরঘাটার ইউএনও হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।