ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১০

এক রাতে চার দোকানে চুরি

পাথরঘাটা প্রতিনিধি
জানুয়ারি ২৬, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

পাথরঘাটায় এক রাতে চারটি দোকানে চুরি হয়েছে। ২৬ জানুয়ারি বুধবার রাত ৩ টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ছোটপাথরঘাটা এলাকায় চারটি দোকান চুরি হওয়ার ঘটনা ঘটে। যা স্থানীয় সিসি ক্যামেরার দৃশ্যমান রয়েছে। তবে চোর সনাক্ত করতে পারেনি স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আইউব আলী হাওলাদার।

চুরি হওয়া দোকানের মালিক আবুল কালাম জানান, রাত বারোটার দিকে দোকান বন্ধ করে বাসায় যাই ।সকালে ফজরের নামাজ পড়ে শুনতে পারি টিপনের দোকান চুরি হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে আমার দোকানসহ আরো চারটি দোকানের তালা ভেঙে চুরি হয়েছে।

স্থানীয় মেম্বার আইউব আলী জানান, আমি বিষয়টি সকালে শুনতে পেয়ে ঘটনাস্থলে আসি। সিসি ক্যামেরার ফুটেজে চুরি হওয়ার বিষয়টি দেখি। পরবর্তীতে পাথরঘাটা থানায় বিষয়টি জানাই। তবে সিসি ক্যামেরার ফুটেজে চোরকে শনাক্ত করা যায়নি।

এবিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, ঘটনা শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হযেছে। ভুক্তভোগীদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।