ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:১৭

পাথরঘাটায় ইয়াবাসহ চিহ্নিত বিক্রেতা আটক

পাথরঘাটা প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১১:৪২ পূর্বাহ্ণ
পঠিত: 73 বার
Link Copied!

পাথরঘাটায় ৭০ পিস ইয়াবাসহ অন্তর নামে এক চিহ্নিত মাদক বিক্রেতাকে আটক করছে পাথরঘাটা পুলিশ।শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে তাকে আটক করা হয়। অন্তর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ইউসুফ আলী ফরেস্টারের ছেলে।
জানা গেছে, শুক্রবার রাত নয়টার দিকে পাথরঘাটা পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের লঞ্চঘাট এলাকায় ইয়াবা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অবস্থান নেয় পুলিশ। এ সময় এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা অন্তরকে আটক করা হয় এবং তার শরীর তল্লাশি করে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অন্তরকে ধরার পর তার তিন সহযোগী পালিয়ে যায়।
পুলিশ জানায়, পালিয়ে যাওয়া আসামিদের গ্রেফতারের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি। তবে তারা প্রত্যেকেই চিহ্নিত মাদক বিক্রেতা।
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় মজুমদার বলেন, অন্তরের বিরুদ্ধে এর আগেরও মাদকসহ চারটি মামলা রয়েছে। তাকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।