ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:০৭

পাতিলসহ বন্দী ‘জিনের বাদশা’

কুমিল্লা প্রতিনিধি
জানুয়ারি ২৯, ২০২২ ৩:৩২ অপরাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

‘জিনকে পাতিল বন্দী করা এবং অলৌকিক ক্ষমতার অধিকারী করার’ প্রলোভন দেখিয়ে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে কথিত জিনের বাদশা জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লার দাউদকান্দির উপজেলার গৌরিপুর এলাকা থেকে তাকে পাতিল-কবজসহ গ্রেফতার করা হয়। জাকির হোসেনের বাড়ি বরিশাল জেলার বানারিপাড়া উপজেলার সলিয়াবাকপুরে।

কুমিল্লা র‍্যাবের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন শনিবার দুপুরে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ভুক্তভোগী আবুল খায়েরের ছেলে ‘জিনের বাদশার’ কাছে প্রতারিত হয়ে র‍্যাবের কাছে লিখিত অভিযোগ জানান। অভিযুক্ত জাকিরের নিজ বাসা থেকে শুক্রবার রাতে ‘জিন বন্দীর’ কাজে ব্যবহৃত বেশ কয়েকটি মাটির পাতিল ও তাবিজ-কবজ উদ্ধার করে র‍্যাব।

এছাড়া জাকিরের বিরুদ্ধে ভুক্তভোগীর অজান্তে আবুল খায়েরের বড় মেয়েকে প্রভাবিত করে কাবিন ও সাক্ষী ছাড়াই বিয়ের অভিযোগ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।