ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৩

পাক-ভারত ক্রিকেট যুদ্ধ দেখবে ১০০ কোটিরও বেশি মানুষ

খেলাধুলা ডেস্ক
আগস্ট ২৭, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে আগামীকাল (রোববার ২৮ আগস্ট) মাঠে নামবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। টুর্নামেন্টের হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথম মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ। অর্থাত, ফাইনালের আগেই আরেক ফাইনালে মুখোমুখি হচ্ছে দুই পরাশক্তি। আমিরাতের সংবাদমাধ্যম খালিজ টাইমস জানাচ্ছে, এশিয়া কাপে দুই দেশের এ মহারণ ১০০ কোটিরও বেশি মানুষ উপভোগ করতে যাচ্ছে।

রোববার (২৮ আগস্ট) ভারত-পাকিস্তানের ম্যাচটি মাঠে গড়াবে দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্টের প্রায় সবগুলো ম্যাচই এ মাঠে অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা মাত্র ২৫ হাজার। তবে বিশ্বব্যাপী ম্যাচটি উপভোগ করবে ১০০ কোটিরও বেশি মানুষ। সর্বোচ্চ সংখ্যক দর্শক নিশ্চিতে ম্যাচটির দিনক্ষণ ফেলা হয়েছে ভারতের সাপ্তাহিক ছুটির দিন রোববার।

এর আগে বাইশ গজের যুদ্ধ সরাসরি দেখতে ম্যাচটির টিকিট নিয়ে কাড়াকাড়ি পড়ে গিয়েছিল। গেল ১৬ আগস্ট অনলাইনে ছাড়া হয়েছিল পাক-ভারত ম্যাচের টিকিট। মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা শেষ হয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।