ঢাকাসোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৩
আজকের সর্বশেষ সবখবর

পাওনা টাকা না দেওয়ায় যুবককে ছুড়িকাঘাত করার অভিযোগ

বামনা  প্রতিনিধি, মাসুদ রেজা ফয়সাল 
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ
পঠিত: 154 বার
Link Copied!

বামনায় মুদি দোকানের পাওনা টাকা না দেওয়ায় ব্যবসায়ি কর্তৃক এক যুবকে ছুড়িকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মুদি ব্যবসায়ি নুর মোহাম্মদ(২৩)কে গ্রেফতার করেছে পুলিশ । গুরুতর আহত ওই যুবকের নাম প্রতীক রায়(২০) সে অযোধ্যা গ্রামের দীপক চন্দ্র শীল এর ছেলে।

গত শুক্রবার রাত ৯টায় উপজেলার আউড়াপুল এলাকায় এ ঘটনাটি ঘটে। আজ শনিবার সকালে আহত ওই যুবকের কাকা বাদল চন্দ্র শীল বাদী হয়ে ওই ব্যবসায়িকে আসামী করে বামনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত শুক্রবার রাত ৯টার দিকে প্রতীক রায় তার বাড়ী সংলগ্ন আউড়াপুল বাজারে যায়। তখন মুদি ব্যবসায়ি নুর মোহাম্মদ তার কাছে পাওনা টাকা চায়। সেটা দিতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে বাকবিতান্ডা ঘটে। একপর্যায়ে ওই ব্যবসায়ি ক্ষীপ্ত হয়ে তার পেটে ধারালো ছুড়ি ঢুকিয়ে দেয়। ঘটনাটি স্থানীয় অন্যান্য ব্যবসায়িরা টের পেয়ে তাকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানের চিকৎসকরা রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠায়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত ব্যবসায়ি নুর মোহাম্মদ বলেন, আমার দোকান থেকে সে টাকা চুরি করে। এবিষয়ে তার পরিবারের কাছে জানাতে চাইলে সে নিজের পেটে নিজেই ছুড়ি ঢুকিয়ে দিয়ে আমাকে ফাসিয়ে দিয়েছে।

বামনা থানার অফিসার ইন চার্জ মো. বশিরুল আলম বলেন, পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ব্যবসায়িকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।