ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৪

পাঁচ দিনেও সন্ধান মেলেনি মিজানের

কাজী রাকিব
মে ১৮, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
পঠিত: 58 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় হাফেজিয়া মাদ্রাসা থেকে অসুস্থতার কথা বলে বাড়ির উদ্দেশ্যে বের হলে পাঁচ দিনেও কোন খোঁজ মেলেনি মিজানুর রহমানের (১৬)।

মিজানুর রহমান পাথরঘাটা পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের মুরগি ব্যাবসায়ী নাসির উদ্দিনের ছেলে ও পাথরঘাটা থানা কেরাতুল কোরআন ক্যাডেট হাফেজী মাদ্রাসার হেফজ বিভাগের আবাসিক ছাত্র।

মাদ্রাসা সূত্রে জানা যায়, গত ১৪ মে সকাল দশটার দিকে শারীরিক অসুস্থতার কথা বলে শিক্ষকের অনুমতি নিয়ে তার বাড়িতে যায়। এর দুদিন পর মাদ্রাসা থেকে মিজানের শারীরিক অবস্থার খোঁজ নিতে সোমবার তার বাবার কাছে ফোন দিলে তার বাবা জানান মিজান বাড়িতে আসেনি।

মিজানের বাবা নাসির উদ্দিন জানান, মাদ্রাসার থেকে সোমবার সন্ধ্যায় মিজানের শারীরিক অবস্থার খোঁজ নিতে ফোন দেয়ার পর জানতে পারি মিজান গত শুক্রবার থেকে মাদ্রাসায় অনুপস্থিত রয়েছে। এরপর আমার সকল আত্মীয় স্বজন ও প্রতিবেশিদের বাড়ীতেসহ অনেক জায়গায় বহু খোঁজাখুজি করার কোন খোঁজ পাই নাই। পরে মঙ্গলবার দুপুরে পাথরঘাটা থানায় সাধারণ ডায়রি করেছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, ছেলে নিখোঁজের অভিযোগে নাসির উদ্দিন থানায় একটি ডায়েরি করেছে। ডায়রির ভিত্তিতে আমরা বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়ে দেখছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।