ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৩১

পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরির হিড়িক

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১১:৫৩ অপরাহ্ণ
পঠিত: 94 বার
Link Copied!

বরগুনার তালতলী উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রতিনিয়ত পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত কয়েকদিনে উপজেলার তিনটি গ্রামে ৪টি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে।

রবিবার (০৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত পর্যন্ত বড়বগী ইউনিয়নের বারোঘড়, নিশানবাড়িয়া ইউনিয়নের বথীপাড়া ও অংকুজান পাড়া এলাকা থেকে মোট ৪টি ট্রান্সফরমার চুরি হয়। এ ঘটনায় পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি বাদী হয়ে তালতলী থানায় অভিযোগ করেছেন।

তালতলী পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ মো. রফিকুল ইসলাম খান চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রান্সফরমার চুরির ব্যাপারে তালতলী থানায় পৃথক ভাবে ৪টি অভিযোগ করা হয়েছে।

তিনি বলেন, গ্রাহকদের দুর্ভোগ যেন না হয় সে লক্ষ্যে বৃহস্পতিবার ২টি এবং শুক্রবার একটি ট্রান্সফরমার লাগানো হয়েছে। পরবর্তীতে বাকি ১টিও লাগানো হবে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওত হোসেন তপু জানান, ট্রান্সফরমার চুরির বিষয় বিদ্যুৎ বিভাগ থানায় অভিযোগ করেছে। চোরাই চক্রকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।