ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৬
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তায় এগিয়ে আব্দুর রাজ্জাক

তালতলী প্রতিনিধি
মে ১৩, ২০২২ ৭:০৯ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

বরগুনার তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রাজ্জাক হাওলাদার।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি খুব আস্থাভাজন নেতা। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। করোনার মহাদুর্যোগে তিনি তার সাধ্য অনুযায়ী অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতা করে গেছেন। বিপদে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সব সময়।

দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটাররা বলেন, রাজ্জাক ভাই সব বিপদে-আপদে এগিয়ে আসেন। যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই বর্তমান সরকার ও প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পচাঁকোড়ালিয়া ইফপির চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই দেখতে চাই। তিনি সমাজসেবকের পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শের এক সাচ্চা সৈনিক।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক হাওলাদার বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আওয়ামী লীগ করি। আর আওয়ামী লীগের কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাদের সেবা করব।

এসময় তিনি আরো বলেন, একটি কু চক্রি মহল আমার জনপ্রিয়তা দেখে ভয়ে পয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার শুরু করে দিয়েছেন । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেয়ে সকল কুচক্রি মহলের অশুভ তৎপরতার জবাব দেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।