ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৯
আজকের সর্বশেষ সবখবর

নিউমার্কেটে ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ, আহত ২০

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৯, ২০২২ ৭:৩১ পূর্বাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার ব্যবসায়ীদের মধ্যে চলা সংঘর্ষ নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার শেল ও গুলি ছোঁড়ে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আহত অনেককেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ভোরে নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান বলেন, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে ব্যবসায়ীরা সরে গেলেও শিক্ষার্থীরা ক্যাম্পাসের ভেতরে এখনো বিক্ষোভ করছেন।

এর আগে সোমবার (১৮ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে কথা কাটাকাটির জেরে এ সংঘর্ষ শুরু হয়।

জানা যায়, ঢাকা কলেজের মাস্টার্সের দুই শিক্ষার্থী রাত ১১টার দিকে নিউমার্কেটে কেনাকাটা করতে যান। কেনাকাটা নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়েছে, এমন খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে নিউমার্কেট এলাকায় যান ঢাকা কলেজের শিক্ষার্থীরা। পরে ব্যবসায়ী ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পরে পুলিশ বেশ কয়েক রাউন্ট টিয়ার শেল নিক্ষেপ করে ছাত্রদের ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।