ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৭

না ফেরার দেশে বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল হালিম বাচ্চু

বরগুনা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
পঠিত: 76 বার
Link Copied!

না ফেরার দেশে চলে গেলেন বরগুনার বিশিষ্ট শিক্ষাবিদ, সাবেক শিক্ষা কর্মকর্তা, জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক, লালমিয়া টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ, সাবেক এমএলএ মরহুম আব্দুল কাদের লালমিয়ার জ্যেষ্ঠ পুত্র আলহাজ্ব মোঃ আব্দুল হালিম বাচ্চু।

করোণায় আক্রান্ত হয়ে ধাকাস্থ কোটি এক হাসপাতালে শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তার মৃত্যুর সংবাদে বরগুনার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

রবিবার সকাল ১০ টায় তার লাশবাহী অ্যাম্বুলেন্স আব্দুল কাদের সড়কস্থ সাহেব বাড়িতে পৌঁছলে বরগুনার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শেষ দেখার জন্য তার বাড়িতে ভিড় জমায়।

বিকেল চারটায় বরগুনা কেন্দ্রীয় আবুল হোসেন ঈদগা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু ও মরহুমের একমাত্র পুত্র সন্তান অ্যাডভোকেট নাজমুল আহসান সোহেল।

জানাজা শেষে সাহেববাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।