ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৮
আজকের সর্বশেষ সবখবর

নারীর জুতাপেটায় সেই আ.লীগ নেতাকে বহিষ্কার

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ২৪, ২০২২ ১২:৩৬ অপরাহ্ণ
পঠিত: 98 বার
Link Copied!

আপত্তিকর অবস্থায় নারীর জুতাপেটার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলম জাকিরকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। শনিবার সদর উপজেলা আওয়ামী লীগের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

শাহ আলম জাকিরকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ ওলি উল্লাহ ওলি।

তিনি জানন, নলটোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদত শাহ আলম জাকিরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর আমরা বিষয়টি নিয়ে গত সোমবারর্ বৈঠক করি। ওই বৈঠকে জাকিরকে কারণ ‘দর্শাণোর নোটিশ’ ও বিষয়টি তদন্তে পাঁচ সদস্যর ‘তদন্ত কমিটি’ গঠন করা হয়। তদন্ত কমিটি সাত দিনের মধ্যে প্রতিবেদন দেয়ার পর আজ (শনিবার) আমরা দলীয় কার্যালয়ে বৈঠক করেছি। বৈঠকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমানসহ র্শীষ নেতারা উপস্থিত ছিলেন। কারণ দর্শানোর জবাব ও তদন্ত প্রতিবেদন পর্যালোচনা করে আমরা শাহ আলম জাকিরকে আমার সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি। তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা ও কেন্দ্রের কাছে চিঠি পাঠানো হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান বলেন, আমরা বিষয়টি গুরুত্বে সাথে বিবেচনা করে সার্বিকভাবে মনে করেছি দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে নলটোনা ইউনিয়ণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলম জাকিরকে বহিষ্কার করা জরুরি। সে মোতাবেক বৈঠকে আমার তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি।

এ বিষয়ে সদ্য বহিষ্কৃত নলটোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম জাকির বলেন, ‘আমি স্থানীয় অপঃরাজনীতি ও ষড়যন্ত্রের শিকার। আমাকে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে জিম্মি করে চাঁদা আদায় করা হয়েছে। পাঁচ লাখ টাকা চাদা না দেয়ায় আমাকে ভয় দেখিয়ে জিম্মি করে ধারণকরা ভিডিও ছড়িয়ে দেয়া হয়েছে। আমি আদালতে মামলা করেছি। মামলায় নির্দোষ প্রমানিত হব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।